ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে নানান কর্মসূচিতে মুজিবনগর দিবস পালন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
রাজশাহীতে নানান কর্মসূচিতে মুজিবনগর দিবস পালন বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে ঐতিহাসিক মুজিবনগর দিবস।

দিবসটি উপলক্ষে বুধবার (১৭ এপ্রিল) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মহানগর আওয়ামী লীগসহ প্রতিটি ওয়ার্ডের দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া সকাল থেকে প্রতিটি ওয়ার্ড কার্যালয়ে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণগুলো প্রচার করা হচ্ছে।

সকাল ১০টায় মহানগরের কুমারপাড়ার দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় জাতির জনকসহ জাতীয় চার নেতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মোহাম্মদ আলী কামাল, সৈয়দ শাহাদাত হোসেন প্রমুখ।

এছাড়া সন্ধ্যা সাড়ে ৭টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়া ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগসহ বিভিন্ন সংগঠন সকাল থেকে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, পদযাত্রা, নিরবতা পালন, দোয়া ও সভা করছে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।