ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

অপহরণের ১০ দিন পর ব্যবসায়ীকে উদ্ধার, আটক ৩

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৬ ৩:০২:০১ পিএম
আটক তিন অপহরণকারী

আটক তিন অপহরণকারী

আশুলিয়া (ঢাকা): আশুলিয়ায় অপহরণের ১০ দিন পর ইদ্রিস খান (৩৮) নামে এক জমি ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ এপ্রিল) দুপুরে আশুলিয়া থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে আশুলিয়া থানা পুলিশ। উদ্ধার হওয়া ইদ্রিস খানের বাড়ি আশুলিয়ার জিরানিত এলাকায়।

এর আগে শুক্রবার (৫ এপ্রিল) বিকেল ৪টার দিকে টাঙ্গাইলের তশফিপুর থেকে ইদ্রিস খানকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী চক্রের এক নারীসহ তিন জনকে আটক করা হয়েছে। 

আটকরা হলেন- টাঙ্গাইলের শফিপুর দায়রাপুর গ্রামের মৃত সূর্যত আলীর ছেলে রাজ্জাক (৪৫), কুষ্টিয়ার খোকসা থানার ওসমানপুর গ্রামের মালাল শেখর ছেলে এনামুল (৩০) ও গাজীপুরের কাশিমপুর থানার হাতিমারা গ্রামের আব্দুল হকের মেয়ে মাজেদা বেগম (৩৫)।

পুলিশ জানান, সিলেটে বেড়াতে যাবার কথা বলে গত ২৫ মার্চ ভুক্তভোগীর বন্ধুসহ নয়জন তাকে কৌশলে অপহরণ করে। পরে তার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করলে থানায় অভিযোগ করেন ব্যবসায়ী ইদ্রিস খানের পরিবার। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার তাকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জান বাংলানিউজকে বলেন, ইদ্রিস আলীর ছেলের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে অপহরণের সত্যতা পাওয়া গেলে তাকে উদ্ধারের অভিযান শুরু করা হয়। তথ্য-প্রযুক্তির মাধ্যমে অপহৃতের অবস্থান নিশ্চিত করে সখিপুর পাহাড়তলির এক বাড়ি থেকে এক নারীসহ তিন জনকে আটক ও অপহরণের শিকার ওই ব্যবসায়ীকে জীবিত উদ্ধার করা হয়। 

এ ঘটনার মূল হোতাকে আটক করা সম্ভব হয়নি। তবে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। আটকদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

বাংলাদেশে সময়: ১৫০২ ঘণ্ট, এপ্রিল ০৬, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   অপহরণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-06 15:02:01