ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিইউপি শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
বিইউপি শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা

ঢাকা: সুপ্রভাত বাসের চাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী নিহতের ঘটনায় বাসচালক, তার সহকারী ও মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে। 

মঙ্গলবার (১৯ মার্চ) দিনগত রাতে নিহত আবরারের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহমেদ চৌধুরী বাদী হয়ে গুলশান থানায় মামলাটি দায়ের করেন।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম জানান, বিইউপি শিক্ষার্থী নিহতের ঘটনায় তার বাবা রাতে একটি মামলা দায়ের করেছেন।

 

তিনি আরও জানান, মামলায় চালক, হেলপারসহ মালিককে আসামি করা হয়েছে। মামলাটি তদন্তের জন্য ইন্সপেক্টর (অপারেশন) আমিনুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে, আবরার নিহতের ঘটনায় দ্বিতীয়দিনের মতো সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থীরা। বুধবার (২০ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে যমুনা ফিউচার পার্কের সামনের সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন তারা। এর ফলে প্রগতি সরণিতে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন প্রগতি সরণি এলাকায় সুপ্রভাত বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী নিহত হন।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad