ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাঁঠালিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
কাঁঠালিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

ঝালকাঠি: ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় পারভীন বেগম (৪৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী শহিদুল ইসলাম জোমাদ্দার বিরুদ্ধে। 

বুধবার (১৩ মার্চ) দুপুরে ১২টার দিকে উপজেলার পশ্চিম চেচরী গ্রামে এ ঘটনা ঘটে। পারভীন কাঁঠালিয়া উপজেলার পশ্চিম চেচরী গ্রামের কৃষক শহিদুল ইসলাম জোমাদ্দারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্ত্রী ও সন্তান থাকার পরও কৃষক শহিদুল সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে পারিবারিক কলহ দেখা দিলে দুপুরে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে শহিদুল ক্ষিপ্ত হয়ে দা দিয়ে কুপিয়ে স্ত্রীকে আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছে পুলিশ। পাশাপাশি অতিরিক্ত রক্তক্ষরণে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।  

এ ঘটনায় নিহতের স্বামী শহিদুলকে আটকদের চেষ্টা চলছে বলেও জানান ওসি এনামুল।

বাংলা‌দেশ সময়: ২০১৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।