ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলানিউজের রাজীন চৌধুরীর বাবা শফিকুল ইসলামের দাফন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
বাংলানিউজের রাজীন চৌধুরীর বাবা শফিকুল ইসলামের দাফন

লক্ষ্মীপুর: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের স্টাফ ফটো করেসপন্ডেন্ট রাজীন চৌধুরীর বাবা মোহাম্মদ শফিকুল ইসলাম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে।

রোববার (১০ মার্চ) বাদ এশা লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের খন্দকারপুর নিজ গ্রামের হাজী লনী রাজা চৌধুরী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মসজিদের প্রাক্তন খতিব হাফেজ শহিদুল ইসলাম জানাজার নামাজ পড়ান।

>>>আরও পড়ুন...বাংলানিউজের রাজীন চৌধুরীর বাবা শফিকুল চৌধুরীর ইন্তেকাল

এসময় লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা নুর নবী চৌধুরী, দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল, সাবেক চেয়ারম্যান আবদুর রাজ্জাক চৌধুরী, বিএনপি নেতা টিটু চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী ও আত্মীয় স্বজনসহ বিপুল সংখ্যক মুসল্লি উপস্থিত ছিলেন।

এরআগে, রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের দোতলায় ৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৬৯ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।  

শফিকুল ইসলাম চৌধুরী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। কয়েকমাস আগে ব্রেইন স্ট্রোক করার পর চিকিৎসা নিয়ে ঢাকার মিরপুরে নিজেদের বাসায় ছিলেন তিনি।

শনিবার (০৯ মার্চ) সকালে শফিকুল ইসলামের অবস্থার অবনতি হলে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  

তার মৃত্যুতে বাংলানিউজ পরিবারের পক্ষে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এডিটর জুয়েল মাজহার। একইসঙ্গে মরহুমের স্বজনদের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এসআর/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ