ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাংলানিউজের রাজীন চৌধুরীর বাবা শফিকুল চৌধুরীর ইন্তেকাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
বাংলানিউজের রাজীন চৌধুরীর বাবা শফিকুল চৌধুরীর ইন্তেকাল

ঢাকা: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের স্টাফ ফটো করেসপন্ডেন্ট রাজীন চৌধুরীর বাবা মোহাম্মদ শফিকুল ইসলাম চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

রোববার (১০ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের দোতলায় ৭ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী রওশন আরা ইসলাম, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

শফিকুল ইসলাম চৌধুরী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর সদরের মহাদেবপুরে।

কয়েকমাস আগে ব্রেইন স্ট্রোক করার পর চিকিৎসা নিয়ে ঢাকার মিরপুরে নিজেদের বাসায়ই ছিলেন শফিকুল ইসলাম। তবে সবার দিকে তাকিয়ে থাকতে পারলেও কারও সঙ্গে কথা বলতে পারছিলেন না তিনি। শনিবার (৯ মার্চ) সকালে তার অবস্থার অবনতি হলে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু রোববার সকালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  

হাসপাতালের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলে লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে নিয়ে শফিকুল ইসলামকে দাফন করা হবে।

তার মৃত্যুতে বাংলানিউজ পরিবারের পক্ষে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এডিটর জুয়েল মাজহার। একইসঙ্গে মরহুমের স্বজনদের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।