ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের কর্মসংস্থানের চিন্তাও চলছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের কর্মসংস্থানের চিন্তাও চলছে বক্তব্য রাখছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার চকবাজারে চুড়িহাট্টার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের কর্মসংস্থানের চিন্তাও চলছে বলে জানিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে চকবাজারের অগ্নিদগ্ধদের দেখতে আসেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ ও একই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

এ সময় তারা অগ্নিদগ্ধদের চিকিৎসার খোঁজখবর নেন ও তাদের আর্থিক সহায়তা দেন।

চুড়িহাট্টার অগ্নিকাণ্ডের ঘটনাকে মর্মান্তিক উল্লেখ করে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, অগ্নিকাণ্ডের ঘটনাটি অত্যন্ত দুঃখজনক ও মর্মান্তিক।

সাংবাদিকদের একপ্রশ্নের জবাবে তিনি বলেছেন, আমরা হতাহতদের সাহায্য-সহযোগিতা ও অনুদান দিয়েছি। এরপরও তাদের নিহতদের পরিবারের সদস্য ও আহতদের কর্মসংস্থান করা যায় কি-না সে বিষয়েও আলাপ-আলোচনার মাধ্যমে চিন্তা চলছে।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।