ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইডেনের সাবেক অধ্যক্ষ মাহফুজা হত্যার ঘটনায় আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
ইডেনের সাবেক অধ্যক্ষ মাহফুজা হত্যার ঘটনায় আটক ২ মাহফুজা চৌধুরী পারভীন। ফাইল ফটো

ঢাকা: ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রধান দুই আসামির মধ্যে গৃহকর্মী স্বপ্নাসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বাংলানিউজকে জানান, ইডেনের সাবেক অধ্যক্ষ মাহফুজা হত্যা মামলার প্রধান দুই আসামির মধ্যে এক গৃহকর্মী স্বপ্না ও গৃহকর্মী সরবারহকারীকে আটক করা হয়েছে।  স্বপ্নার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ইটনা থানাধীন রায়কুটি এলাকায়।

এ বিষয়ে বিকেল ৩টায় নিউমার্কেট থানায় সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান ওসি আতিকুর।

এর আগে রোববার (১০ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর এলিফ্যান্ট রোডের নিজ বাসা থেকে ইডেনের সাবেক অধ্যক্ষ মাহফুজার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে সোমবার (১১ ফেব্রুয়ারি) মাহফুজার স্বামী ইসমত কাদির গামা বাসার দুই গৃহকর্মী রেশমা ও স্বপ্নাকে আসামি করে নিউমার্কেট থানায় মামলা দায়ের করেন।

মাহফুজার গ্রামের বাড়ি গোপালগঞ্জ। ২০০৯ সালের ফেব্রুয়ারি থেকে ২০১২ সালের এপ্রিল পর্যন্ত ইডেন কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন মাহফুজা চৌধুরী।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
ডিএসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।