ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

ছাত্র-যুবলীগের ৫ নেতার বাড়িতে শোকের মাতম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১১ ১১:০২:৪৭ এএম
নিহতদের স্বজনের আহাজারি ও নিচে নিহত ছাত্রলীগ ও যুবলীগের নেতারা। ছবি:বাংলানিউজ

নিহতদের স্বজনের আহাজারি ও নিচে নিহত ছাত্রলীগ ও যুবলীগের নেতারা। ছবি:বাংলানিউজ

গোপালগঞ্জ: খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জনই গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও সদর থানা যুবলীগের নেতা। মর্মান্তিক এ দুর্ঘটনায় নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম। সকাল থেকেই নিহতদের বাড়িতে ভিড় করছেন স্বজন ও প্রতিবেশীরা।

একসঙ্গে এ ৫ নেতার মৃত্যুতে গোপালগঞ্জ শহরজুড়ে নেমে এনেছে শোকের ছায়া। জেলার রাজনৈতিক অঙ্গনেও শোকের আবহ সৃষ্টি হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে খুলনা থেকে নিহতদের মরদেহ গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে আনা হয়। তাদের মরদেহ গোপালগঞ্জ নিয়ে আসার খবরে ভোর রাত থেকেই হাসপাতাল এলাকায় ভিড় জমায় নিহতদের স্বজন, রাজনৈতিক নেতা-কর্মী, বন্ধু, সহপাঠীসহ সব শ্রেণীপেশার মানুষ। সকাল সাড়ে ৭টার পর একে একে নিহতদের মরদেহ অ্যাম্বুলেন্সে করে নিজ বাড়িতে পাঠানো হয়। এ সময় স্বজন, সহপাঠী ও প্রতিবেশীদের কান্নায় ভারী হয়ে ওঠে পরিবেশ।  

নিহতরা হলেন- গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও শহরের সবুজবাগ এলাকার অ্যাডভোকেট আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন সিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর থানা যুবলীগের সহ-সভাপতি মো. সাদিকুল আলম সাদিক, শহরের চাঁদমারী এলাকার অহিদ গাজীর ছেলে গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমুল গাজী, শহরের থানারপাড়ার গাজী মিজানুর রহমান হিটুর একমাত্র ছেলে ও প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার গাজী হাফিজুর রহমান লিকুর ভাতিজা জেলা ছাত্রলীগের উপ- ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক অলিদ মাহমুদ উৎস ও শহরের গেটপাড়ার আলমগীর হোসেনের ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ। 

নিহত ৪ ছাত্রলীগ নেতা গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের ছাত্র ছিলেন। নিহত ছাত্রলীগ নেতা মাহমুদ হাসান বাবু গোপালগঞ্জের মাদকবিরোধী প্রতিষ্ঠান ‘মাদককে না বলুন’র প্রতিষ্ঠাতা সভাপতি।

সোমবার বাদ জোহর নিহত ওই ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতার নামাজে জানাজা গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। 

রোববার খুলনার রূপসা সেতু বাইপাস সড়কের খাজুর বাগান এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের ওই ৫ নেতা নিহত হন।

এ ঘটনায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, আইনজীবী সমিতি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, জেলা উদীচী, বঙ্গববন্ধু সাংস্কৃতিক জোট, নতুন বাজার ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষে থেকে শোক প্রকাশ ও নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে। 

** খুলনায় সড়ক দুর্ঘটনায় ছাত্র-যুবলীগের ৫ নেতা নিহত

বাংলাদেশ সময়: ১০৪০, ফেব্রুয়ারি ১১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14