ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সমবেদনা জানাতে ইমতিয়াজের বাসায় সংস্কৃতি প্রতিমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
সমবেদনা জানাতে ইমতিয়াজের বাসায় সংস্কৃতি প্রতিমন্ত্রী সমবেদনা জানাতে ইমতিয়াজের বাসায় সংস্কৃতি প্রতিমন্ত্রী

ঢাকা: সদ্য প্রয়াত বিশিষ্ট সংগীত পরিচালক, সুরকার, গীতিকার ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের পরিবারকে সান্ত্বনা এবং সমবেদনা জানিয়েছেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।

মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে প্রতিমন্ত্রী শিল্পীর আফতাবনগরের বাসায় যান। এসময় তিনি ইমতিয়াজ বুলবুলের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন ও শোকসন্তপ্ত পরিবারের খোঁজ খবর নেন এবং তাদের প্রতি গভীর সমবেদনা জানান।

রাতে আফতাবনগরের বাসায় আহমেদ ইমতিয়াজ বুলবুলে ছেলে আসিফ ইমতিয়াজ মুন এবং দুই বোন রোকসানা তানজিম মুকুল ও রোয়েনা হাসান মিতুল উপস্থিত ছিলেন।

পরিবারের পক্ষ থেকে প্রতিমন্ত্রীর কাছে তারা দু’টি দাবি উত্থাপন করেন।

ছেলে আসিফ দাবি করেন, মিরপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তার বাবা আহমেদ ইমতিয়াজ বুলবুলের জন্য যেন একটি স্থায়ী সমাধির (কবর) ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়।

বোন রোকসানা দাবি করেন, সোমবার (২৩ জানুয়ারি) সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদনের সময় যেন বুলবুলের প্রিয় ‘সবকটা জানালা খুলে দাওনা’ গানটি যেন মৃদু স্বরে বাজান হয়।

সংস্কৃতি প্রতিমন্ত্রী পরিবারের দাবিসমূহ বাস্তবায়নের আশ্বাস দেন এবং এ ব্যাপারে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণ করবেন বলে জানান।

বাংলাদেশ সময়: ২২১৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
এইচএমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।