ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
নোয়াখালীতে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

নোয়াখালী: নোয়াখালীতে স্ত্রী পারভিন আক্তারকে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় স্বামী শেখ সেলিমকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শনিবার (১২ জানুয়ারি) চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শেখ সেলিম নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ডিগ্রি গ্রামের বাসিন্দা।


 
নোয়াখালী জেলা পিবিআইয়ের পরিদর্শক তৌহিদুল আনোয়ার বাংলানিউজকে জানান, সেলিম চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় থেকে রাজমিস্ত্রির কাজ করতেন। পারভীনও ওই এলাকায় থেকে পোশাক কারখানায় কাজ করতেন। সেখানে তাদের পরিচয় হয়। পরে তারা বিয়ে করেন।

বিয়ের পর পারভীন জানতে পারেন সেলিমের আরও একজন স্ত্রী ও সন্তান রয়েছে। এরপর পারভীন সেলিমের সঙ্গে থাকতে রাজি না হওয়ায় সেলিম ক্ষিপ্ত হন। গত বুধবার সেলিম নোয়াখালী এসে পারভীনকে মোবাইলে বাড়ির পাশে ডেকে নিয়ে যায়। সেখানে সেলিম পারভীনকে কুপিয়ে হত্যার পর মরদেহ ফেলে চট্টগ্রামে ফিরে যান। পরে ক্ষতবিক্ষত অবস্থায় পারভীনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনার পর মোবাইল ট্র্যাকিং করে পিবিআই’র সদস্যরা সেলিমের অবস্থান নিশ্চিত হয়। শনিবার ভোরে চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে একটি টিনশেড ঘর থেকে সেলিমকে গ্রেফতার করা হয় ।

প্রসঙ্গত, গত বুধবার রাতে নোয়াখালী সদর উপজেলার পূর্ব শুল্লুকিয়া গ্রামের জহিরুল হকের মেয়ে পারভীন আক্তার কুপিয়ে হত্যা করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।