ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় পরিস্থিতি স্বাভাবিক, চলছে যানবাহন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
আশুলিয়ায় পরিস্থিতি স্বাভাবিক, চলছে যানবাহন

আশুলিয়া (ঢাকা): ঢাকার অদূরে সাভার ও আশুলিয়ার শিল্পাঞ্চল জামগড়া এলাকায় পুলিশের সঙ্গে শ্রমিকদের দেরঘণ্টা সংঘর্ষের পর যানচলাচল স্বাভাবিক হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) বেলা ১টার থেকে পরিস্থিতি স্বাভাবিক হয়।  এরআগে সকাল ৮টা থেকে এ সংঘর্ষ শুরু হয়।

এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এসময় শ্রমিকরা যাত্রীবাহী বাসসহ ১৫টি গাড়ি ভাঙচুর করেছে।

** আশুলিয়ায় শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত ১০, বাস ভাঙচুর

স্থানীয়রা জানায়, সকালে শ্রমিকরা কাজে যোগ দেওয়ার পরে ৯টার দিকে কারখানা থেকে বের হয়ে এসে সড়ক অবরোধের চেষ্টা করে তারা। এসময় শ্রমিকরা দফায় দফায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করার চেষ্টা করে এবং যাত্রীবাহী বাসসহ ১৫টি গাড়ি ভাঙচুর করে।  

ঘটনা চলাকালে প্রায় একঘণ্টা ওই মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ তাদের সরিয়ে দিতে গেলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় ১০ শ্রমিক আহত হয়।  

ঢাকা-১ ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পুলিশ সুপার (এসপি) সানা সামিনুর রহমান বাংলানিউজকে বলেন, শ্রমিকরা রাস্তা অবরোধের চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করা হয়। ফের যেন তারা সড়ক অবরোধের চেষ্টা করতে না পারে সেজন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও ৮ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ