[x]
[x]
ঢাকা, বুধবার, ১০ মাঘ ১৪২৫, ২৩ জানুয়ারি ২০১৯
bangla news

আশুলিয়ায় শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত ১০, বাস ভাঙচুর 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১২ ১১:৪৯:১৯ এএম
বাম থেকে বিক্ষোভরত শ্রমিকদের পুলিশের ধাওয়া ও ভাঙচুর করা একটি বাস। ছবি: বাংলানিউজ

বাম থেকে বিক্ষোভরত শ্রমিকদের পুলিশের ধাওয়া ও ভাঙচুর করা একটি বাস। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): আশুলিয়ার জামগড়া এলাকায় পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এসময় শ্রমিকরা যাত্রীবাহী বাসসহ ১৫টি গাড়ি ভাঙচুর করেছে। শনিবার (১২ জানুয়ারি) সকাল ৮টা থেকে এ সংঘর্ষ শুরু হয়। 

স্থানীয়রা জানায়, সকালে শ্রমিকরা কাজে যোগ দেওয়ার পরে ৯টার দিকে কারখানা থেকে বের হয়ে এসে সড়ক অবরোধের চেষ্টা করে। এসময় তারা দফায় দফায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করার চেষ্টা করে এবং যাত্রীবাহী বাসসহ ১৫টি গাড়ি ভাঙচুর করে।

ঘটনা চলাকালে প্রায় এক ঘণ্টা ওই মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ তাদের সরাতে গেলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় ১০ শ্রমিক আহত হয়। 

ঢাকা-১ ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এসপি সানা সামিনুর রহমান বাংলানিউজকে বলেন, শ্রমিকরা রাস্তা অবরোধের চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করা হয়। ফের যেন তারা সড়ক অবরোধের চেষ্টা করতে না পারে সেজন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও ৮ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14