ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

মহাসড়কে মহাদুর্ভোগ, যানজট বেড়েই চলেছে

ইমতিয়াজ আহমেদ জিতু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, জানুয়ারী ১০, ২০১৯
মহাসড়কে মহাদুর্ভোগ, যানজট বেড়েই চলেছে ঢাকা-চট্টগ্রামে মহাসড়কে দীর্ঘ যানজট। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: টানা তিনদিনের প্রকট যানজটে ঢাকা-চট্টগ্রামে মহাসড়ক মহাদুর্ভোগে পরিণত হয়েছে। মঙ্গলবার (৮ জানুয়ারি) রাত থেকে শুরু হওয়া যানজট ক্রমেই বেড়েই চলেছে। কুমিল্লা থেকে ঢাকা যেতে দুই ঘণ্টার রাস্তায় সময় লাগছে ১০ থেকে ১২ ঘণ্টা।

ঢাকা-চট্টগ্রামে মহাসড়কে দীর্ঘ যানজট।  ছবি: বাংলানিউজবৃহস্পতিবার (১০ জানুয়ারি) কাঁচপুর ব্রিজ থেকে কুমিল্লার দাউদকান্দির রামপুর পর্যন্ত প্রায় ৫০ কিলোমিটারজুড়ে ভয়াবহ যানজট বিরাজমান।

মঙ্গলবার রাত ১২টা থেকে এ যানজট শুরু হয়।

গোমতী ও মেঘনাসেতুর দুইলেনের নির্মাণ কাজের জন্য, এছাড়া সম্প্রতি মালবাহী যানবাহন বেড়ে যাওয়ায় এ যানজট সৃষ্টি হয়েছে। কুমিল্লা- দাউদকান্দির টোলপ্লাজা থেকে রামপুর পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার যানজট রয়েছে। ফলে যাত্রীরা অসহনীয় দুর্ভোগে পড়েছে। ঢাকা-চট্টগ্রামে মহাসড়কে দীর্ঘ যানজট।  ছবি: বাংলানিউজশাহ ইমরান নামে এশিয়া পরিবহনের একযাত্রী বাংলানিউজকে জানান, বুধবার দুপুর ১টায় কুমিল্লা থেকে ঢাকার উদ্দেশে বাসে উঠেছি। ঢাকা পৌঁছাতে ১২ ঘণ্টা সময় লেগেছে।

এ বিষয়ে দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, যানজট নিরসনে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ০৮১২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa