ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আইপিএল জুয়ায় প্রাণ গেলো যুবকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
আইপিএল জুয়ায় প্রাণ গেলো যুবকের

বগুড়া: আইপিএলে জুয়া খেলার মাত্র সাত হাজার টাকা পাওয়া নিয়ে বন্ধু লাঠির আঘাতে প্রাণ গেলো আরেক বন্ধুর।

 

ঘটনাটি ঘটেছে বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের মদনপুর গ্রামে। নিহত বন্ধুর নাম সোহাগ (২৫)।

তিনি মদনপুর গ্রামের শাহ আলমের ছেলে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুরে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে এখনো কাউকে আটক করা যায়নি।

স্থানীয়রা জানান, বুধবার (২ জানুয়ারি) রাতের ঘটনা। আইপিএল খেলা নিয়ে সোহাগ ও তার বন্ধু একই গ্রামের সাগর জুয়া হিসেবে সাত হাজার টাকা বাজি ধরেন। বাজিতে সোহাগ হেরে যান। কিন্তু বাজির সেই টাকা পরিশোধে সোহাগ তালবাহানা করেন। এতে সাগর ক্ষিপ্ত হয়ে যান। পরে ওই রাতে মীমাংসার কথা বলে কৌশলে সাগর সোহাগকে বাড়ি থেকে পাশের রানীরহাট বটতলায় এলাকায় ডেকে নিয়ে যায়। এসময় সাগরের সঙ্গে তার কয়েকজন সহযোগী ছিলেন। পরে পাওনা জুয়ার টাকা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে সাগর লাঠি দিয়ে সোহাগের মাথায় আঘাত করে।

এতে সোহাগ গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্স নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটনা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানেও তার অবস্থার অবনতি হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে বৃহস্পতিবার ভোরে বঙ্গবন্ধু সেতু এলাকায় সোহাগ মারা যায় বলে তার মামা শহিদুল ইসলাম বাবু বাংলানিউজকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
এমবিএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।