ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় ডিপোর সহকারী ম্যানেজারকে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
খুলনায় ডিপোর সহকারী ম্যানেজারকে কুপিয়ে হত্যা এম ডি তানভীর শান্ত

খুলনা: খুলনার সুগুনা পোল্ট্রি ফিডের সহকারী ম্যানেজার এম ডি তানভীর শান্তকে (৩০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে মহানগরীর শিরোমণির বিসিক এলাকার সুগুনা পোল্ট্রি ফিড থেকে শান্তর রক্তমাখা মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত তানভীরের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামে।

ডিপোর শ্রমিকরা বাংলানিউজকে জানান, খানজাহান আলী থানাধীন শিরোমণি বিসিকের সাব ডিলার ডিপোর সহকারী ম্যানেজার তানভীরকে বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দিনগত রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা গোডাউনের মধ্যে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। পরে অফিস রুমের মধ্যে ক্যাশের তালা ভেঙে এক লাখ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে। শুক্রবার সকালে ডিপোতে মাল আনলোড করতে একটি ট্রাক এলে শ্রমিকরা তানভীরকে ডেকে সাড়া না পেয়ে ডিপোর ম্যানেজার মামুনুর রহমানকে মোবাইল ফোনে জানান। খবর পেয়ে মামুনুর ঘটনাস্থলে ছুটে আসেন।

ডিপোর ম্যানেজার মামুনুর রহমান বাংলানিউজকে জানান, গত ছয়মাস আগে কোম্পানি তাকে নিয়োগ দিয়ে এই ডিপোতে পাঠায়। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি কাজ শেষে বাড়ি রূপসায় চলে যান।

তিনি আরো জানান, নির্বাচনী ছুটিতে ব্যাংক বন্ধ থাকার কারণে মালামাল লোড-আনলোড করার জন্য শ্রমিকদের পেমেন্ট বাবদ বৃহস্পতিবার ফুলবাড়ীগেট পূবালী ব্যাংক থেকে দেড় লাখ টাকা উত্তোলন করে অফিসের ক্যাশে রাখা হয়। সকালে এসে তানভীরকে তার কক্ষে মৃত অবস্থায় এবং অফিস রুমের ক্যাশ ভেঙে ব্যাংক থেকে উত্তোলন করা দেড় লাখ টাকা পাওয়া যায়নি। সন্দেহ করা হচ্ছে পরিচিত কেউ তানভীরকে ডেকে তালা খুলে ভেতরে ঢুকে আবার তালা লাগিয়ে দিয়ে তাকে হত্যা করে টাকা নিয়ে পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার সোনালী সেন বাংলানিউজকে জানান, হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানে পুলিশের একাধিক বাহিনী কাজ করছে। ঘটনাস্থল থেকে তাস খেলার কিছুর আলামত পাওয়া গেছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে অথবা তাস খেলা থেকে হত্যাকাণ্ড ঘটতে পারে। তবে যারাই হত্যাকাণ্ড ঘটিয়েছেন তারা পূর্বপরিচিত এটা নিশ্চিত বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮,২০১৮
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।