ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে তিন ভাইকে কুপিয়ে জখম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
শরীয়তপুরে তিন ভাইকে কুপিয়ে জখম হাসপাতালে চিকিৎসাধীন আহতরা। ছবি: বাংলানিউজ

শরীয়তপুর: শরীয়তপুরের সদর উপজেলার আংগারিয়া বাজারে তিন ভাইকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার (২৭ডিসেম্বর) সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে।  

আহতরা হলেন- শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের হাজতখোলা গ্রামের মৃত আব্দুর রব ছৈয়ালের ছেলে মনিরুজ্জামান ছৈয়াল (৪২), ওহিদুজ্জামান রুবেল ছৈয়াল (৩৬) ও মোক্তার ছৈয়াল (৩২)।

আহতদের ভাই ইমাম উদ্দিন ছৈয়াল আগারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার জানান, আংগারিয়া ইউনিয়নের সংরক্ষিত ১নং ওয়ার্ডের সদস্য সুফিয়া বেগমের স্বামী মাসুম সরদার হাজতখোলা গ্রামে জোরপূর্বক ফসলি জমি লিজ নিয়ে মাছের ঘের করতে চাইলে মনিরুজ্জামান ও তার দুই ভাই এবং জমির মালিক তাতে বাধা দেন। পরে জেলা প্রশাসকের কার্যালয়ে অভিযোগ করেন। পরে জেলা প্রশাসক কার্যালয় থেকে উভয় পক্ষকে ডেকে ফসলি জমিতে মাছের ঘের না করার জন্য নির্দেশ দেয়। এর জের ধরে মাসুম সরদারসহ তার লোকজন সন্ধ্যায় আংগারিয়া বাজারের ব্যবসায়ী আমার তিন ভাইকে দোকানের ভেতর ঢুকে হামলা চালিয়ে ও কুপিয়ে জখম করে। হামলাকারীরা এ সময় মনিরুজ্জামানের মোটরসাইকেলসহ তার দুটি দোকানের মালামাল লুট করে নিয়ে যান। পরে দ্রুত তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

অভিযুক্ত মাসুম সরদার বলেন, আমরা কেউ তাদের ওপর হামলা করিনি। ওরা জামায়াত শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত। ওদের দোকানের সামনে দিয়ে একটি মিছিল যাচ্ছিলো। এ সময় দোকানের ভেতর থেকে মিছিলকারীদের ওপর চলা নিক্ষেপ করে তারা। পরে মিছিলকারীরা তাদের ওপর হামলা করে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, ফসলি জমিতে মাছের ঘের করা নিয়ে দু'পক্ষের দ্বন্দ্বের জের ধরে তিন ভাইয়ের ওপর হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলার সঙ্গে জড়িতদের আটক করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।