ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিটি করপোরেশন হবে কক্সবাজারে: কমল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
সিটি করপোরেশন হবে কক্সবাজারে: কমল বক্তব্য রাখেন সাইমুম সরওয়ার কমল

কক্সবাজার: নির্বাচনে জয়ী হলে কক্সবাজার পৌরসভাকে সিটি করপোরেশনে উন্নীত করা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাইমুম সরওয়ার কমল।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে কক্সবাজারের ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক সমাবেশে তিনি এমন প্রতিশ্রুতি দেন।

সাইমুম সরওয়ার কমল বলেন, ‘আমি আবার সংসদ সদস্য নির্বাচিত হলে কক্সবাজারকে সিটি করপোরেশন, ঈদগাহকে উপজেলা এবং রামুকে পৌরসভা করা হবে।

কক্সবাজার-রামুকে আইটি জোন হিসেবে গড়ে তোলা হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারলে এখানকার মানুষ আর দরিদ্র এবং কর্মহীন থাকবে না। ’

তিনি বলেন, ‘কক্সবাজার সদর-রামু আসনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বরাদ্দ দিয়েছেন তা বাংলাদেশের অন্য কোন এলাকায় দেননি। গত ৫ বছরে আওয়ামী লীগ সরকারের অনেক মেগা প্রকল্প শুরু হওয়ায় এ অঞ্চলের চেহারা পাল্টে যাচ্ছে। ’

কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান খাঁন বাহাদুর মোস্তাক আহমদ চৌধুরী বলেন, ‘কক্সবাজার সদর এবং রামু উপজেলাবাসী নৌকা প্রতীকের প্রার্থী সাইমুম সরওয়ার কমলকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়েছে। এ ঐক্য নিশ্চিত বিজয় এনে দেবে। ’

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদুর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কানিজ ফাতেমা মোস্তাক, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা প্রশান্ত ভূষন বড়ুয়া, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।