ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
আড়াইহাজারে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে মুক্তা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী কবির হোসেনের বিরুদ্ধে।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলার দুপ্তারা ইউনিয়নের কুমারপাড়া গ্রাম থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মৃত নারী স্বামী কবির হোসেনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

কবির উপজেলার দুপ্তারা কুমারপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে। মৃত মুক্তা সোনার গাঁয়ের কাঁচপুর এলাকার আউলাদ মিয়ার মেয়ে।

আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) রফিউদ্দোলা বাংলানিউজকে জানান, পারিবারিক কলহের জের ধরে দীর্ঘদিন ধরেই মুক্তার সঙ্গে কবিরের মনোমালিন্য চলছিলো। এরই জের ধরে শুক্রবার রাতের যেকোনো সময় তাকে উপর্যুপরি মারধর করে শ্বাসরোধে হত্যা করে ঘাতক কবির মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে। একপর্যায়ে তিনি নিজেই চিৎকার করে লোকজন জড়ো করেন। তার গতিবিধি সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন তারা।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে তার স্বামী কবিরকে আটক করা হয়েছে। মরদেহের ময়না তদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান ওসি আক্তার হোসেন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।