ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দামুড়হুদা সীমান্তে ৩০ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
দামুড়হুদা সীমান্তে ৩০ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক জব্দ হওয়া স্বর্ণের বারসহ আটক পাচারকারী

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সীমান্ত থেকে ৩০ কেজি ওজনের ২৬০টি স্বর্ণের বারসহ আনোয়ারুল ইসলাম (৩৪) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (২১ ডিসেম্বর) বেলা ১২টার দিকে উপজেলার সীমান্তবর্তী পারকৃষ্ণপুর মদনা গ্রাম থেকে স্বর্ণের এ চালান আটক করা হয়। আটক আনোয়ারুল ইসলাম (৩৪) জীবননগর উপজেলার মৃগীমারী গ্রামের মুনসুর আলীর ছেলে।

 

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বিজিবি চুয়াডাঙ্গা থেকে স্বর্ণের একটি চালান ভারতে পাচার করা হবে। এ তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোর থেকেই বিজিবির একটি দল দামুড়হুদা উপজেলার ভারত সীমান্তবর্তী পারকৃষ্ণপুর মদনা গ্রামে অবস্থান নিয়ে থাকে।  

চুয়াডাঙ্গা-৬ বিজিবি’র পরিচালক ইমাম হাসান বাংলানিউজকে বলেন, বেলা ১২টার দিকে ওই এলাকা অতিক্রম করার সময় একটি মোটরসাইকেল যোগে পাচারকারী আনোয়ারুলকে আটক করে বিজিবি। পরে তার মোটরসাইকেলের সিটের ভিতরে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় ২৬০টি স্বর্ণের বার। যার ওজন ৩০ কেজি।  

জব্দ হওয়া স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ১৪ কোটি টাকা বলেও জানান বিজিবি’র এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।