ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে বাস-থ্রি হুইলার সংঘর্ষে নিহত বেড়ে ১১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
গোপালগঞ্জে বাস-থ্রি হুইলার সংঘর্ষে নিহত বেড়ে ১১ দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া বাস/ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে যাত্রীবাহী বাসের ও থ্রি-হুইলারের সংঘর্ষে নারী-শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ১১ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আরও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। 

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার নিমতলা গ্রামের আক্কাস মোল্লার ছেলে সাদ্দাম হোসেন (২৫), একই উপজেলার শুকতাইলের বটতলা গ্রামের ফিরোজ মোল্লার ছেলে রাজিব মোল্লা (২২), চন্দ্রদিঘলিয়া গ্রামের সলেমান সিকদারের ছেলে জগলুল সিকদার (৩৫), সুলতানশাহী গ্রামের গ্রামের আল-আমিনের ছেলে নয়ন শেখ (১১) ও মেয়ে মরিয়াম (৮), তেবাড়িয়া গ্রামের কাশেম শেখের (৩৭) ও আবু বক্কার শেখ (৩৩), দুমদিয়া গ্রামের ঝিলু গাজীর ছেলে মোর্শেদ গাজী (৫৫), মাদারীপুরের টেকেহাটের সিরাজ ব্যাপারীর স্ত্রী রেণু বেগম (৪৫), টেকেরহাটের সিরাজ ব্যাপারীর মেয়ে মেঘলা (৯)। বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি।  

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক রুবেল শেখ ও গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) গোলাম ফারুক বাংলানিউজকে জানান, বিকেলে হরিদাসপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও থ্রি হুইলারটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ১১ যাত্রী নিহত হয়েছে। এছাড়া আহত অপর ১৫ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন নিহত ও আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমার সরকার ও পুলিশ সুপার সাইদুর রহমান খান ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ডিসম্বের ২০, ২০১৮
এনটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।