ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনের কয়েক যাত্রী হতাহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনের কয়েক যাত্রী হতাহত নিহতদের একজনের মরদেহ। ছবি-বাংলানিউজ

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশীতে হার্ডিঞ্জব্রিজের গার্ডারে ধাক্কা লেগে ট্রেনের ছাদ থেকে পড়ে বেশ কয়েকজন হতাহত হয়েছেন বলে জানা গেছে।

এ দুর্ঘটনায় ছয়জন নিহত ও কয়েকজন আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেলেও পুলিশ দু’জনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে।  

শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোর ৫টার দিকে ঈশ্বরদী-খুলনা রেল রুটের পাকশী রেলওয়ে স্টেশনে ঢাকা থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।

 

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম শহিদ বাংলানিউজকে জানান, ভোরে হার্ডিঞ্জব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনের  ছাদে থাকা কয়েকজন যাত্রী নিচে পড়ে যান। ফজরের নামাজ শেষে মসজিদ থেকে বাড়ি ফেরার পথে মুসল্লিরা ব্রিজের নিচে দু’জন আর ব্রিজের ওপারে কুষ্টিয়ার ভেড়ামারায় আহত পাঁচজনকে দেখে পুলিশে খবর দেন। পরে পাকশী ফাঁড়ির পুলিশ দু’জনের মরদেহ ও ভেড়ামারা থানা পুলিশ আহতদের উদ্ধার করে।  

তিনি বলেন, তাদের কাছে থাকা তথ্য অনুযায়ী, নিহতরা হলেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার জামাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২০) ও শিবগঞ্জ উপজেলার শৈলগাড়ি এলাকার হাকিম ইসলাম (১৮)। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এদিকে স্থানীয়রা জানান, এ দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে স্বজনরা পুলিশ আসার আগেই মরদেহগুলো নিয়ে গেছেন।  

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।