ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাঁথিয়ায় ঐক্যফ্রন্টের প্রার্থীর ওপর হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
সাঁথিয়ায় ঐক্যফ্রন্টের প্রার্থীর ওপর হামলার অভিযোগ

পাবনা: পাবনার সাঁথিয়া বাজারে পাবনা-১ আসনের ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের নির্বাচনী বহরে হামলার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ সময় অধ্যাপক আবু সাইয়িদের গাড়িসহ দুটি গাড়ি ভাঙচুর করা হয়।

এ ঘটনায় ৬/৭ জন আহত হন। ঘটনার পরপরই প্রার্থী স্ব-শরীরে সাথিয়া থানায় গিয়ে অভিযোগ করেন।  

সাথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, অধ্যাপক আবু সাইয়য়িদ নিজে এসে থানায় অভিযোগ করেছেন। তবে ক্যামেরার সামনে তারা কিছুই বলেন নাই। নির্বাচন কমিশনের নির্দেশনা রয়েছে বলে জানান।    

অধ্যাপক আবু সাইয়িদ বাংলানিউজকে বলেন, আমি ধোপাদহ ইউনিয়নে নির্বাচনী প্রচারণার জন্যে যচ্ছিলাম। পথিমধ্যে সাথিয়া বাজারে পৌঁছালে আমরা স্থানীয় লোকজনের সঙ্গে কুশলাদি বিনিময় করার সময় অতর্কিতভাবে শামসুল হক টুকুর লোকজন হামলা চালায়। এ সময় আমিসহ আমার প্রায় পাঁচজন নেতাকর্মী আহত হন। এছাড়াও হামলাকারীরা তিনটি মোটরসাইকেল নিয়ে গেছে।

অধ্যাপক আবু সাইয়দি ১৯৯৬ সালে ওই আসন থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হয়ে তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। এবারেও মনোনয়ন বঞ্চিত হয়ে তিনি গণফোরামে যোগদান করেন এবং ধানের শীষ প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ