ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তন্ময়ের জন্য ভোট চাইলেন মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
তন্ময়ের জন্য ভোট চাইলেন মা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের সমাবেশ। বাংলানিউজ

বাগেরহাট: জননেতা শেখ হেলাল উদ্দিনের পাশাপাশি শেখ তন্ময়কে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী শেখ সারহান তন্ময়ের মা রুপা চৌধুরী।

তিনি বলেছেন, আপনাদের দাবির প্রেক্ষিতে দলীয় সভানেত্রী শেখ হাসিনা আমাদের একমাত্র ছেলে শেখ তন্ময়কে বাগেরহাটের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। সেজন্য আমরা পরিবারের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনা এবং কচুয়া-বাগেরহাটবাসীকে ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, দেশে শিক্ষার্থীদের জন্য উপবৃত্তি, বিধবাভাতা, বয়স্কভাতা চালু করে নারীদের সামাজিক নিরাপত্তা নিশ্চিত করেছে এ সরকার। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে তিনি তার সন্তান তন্ময়কে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।  
 
রোববার (৯ ডিসেম্বর) বিকেলে জেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের উদ্যোগে শহরের স্বাধীনতা উদ্যানে এক সমাবেশে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে আগত নারী নেতাকর্মীরা করতালি দিয়ে রুপা চৌধুরীকে স্বাগত জানান এবং একাদশ সংসদ নির্বাচনে শেখ তন্ময়কে বিপুল ভোটে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন- বাগেরহাট-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ তন্ময়।  

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফা হেমায়েতের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য অ্যাড. মীর শওকত আলী বাদশা, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সভানেত্রী নাজমা আক্তার, শেখ তন্ময়ের সহধর্মিণী ইফরা উদ্দিন, বোন শেখ অনন্যা, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভানেত্রী আফসানা হাসান ডেইজি, সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা লিলি, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অ্যাড. সীতা রানী দেবনাথ, তালুকদার রিনা সুলতানা, অ্যাড. লুনা সিদ্দিকী প্রমুখ।  

প্রধান অতিথির বক্তব্যে শেখ তন্ময় বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনে নৌকাকে আবার ক্ষমতায় আনতে হবে। আমি তরুণ প্রজন্মের প্রার্থী হিসেবে আপনাদের কাছে এসেছি।  
ভবিষ্যতে বাগেরহাটের উন্নয়নের জন্য নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।