ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বাড়ি-তুলার গুদামে অগ্নিকাণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৮
গাজীপুরে বাড়ি-তুলার গুদামে অগ্নিকাণ্ড

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর মিলগেট এলাকায় তুলার গুদামে অ‌গ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। 

রোববার (৯ ডিসেম্বর) দুপুর পৌনে ১টার দিকে এ অ‌গ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

টঙ্গী ফায়ার সা‌র্ভিসের সি‌নিয়র স্টেশন কর্মকর্তা মো. আ‌তিকুর রহমান বাংলানিউজকে জানান, দুপুরে টঙ্গীর মিলগেট এলাকায় এক‌টি তুলার গুদামে আগুন লাগে।

মুহূর্তের মধ্যে আগুন আশপাশের কয়েক‌টি গুদামে ছ‌ড়িয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সা‌র্ভিসের তিনটি ও উত্তরা ফায়ার সা‌র্ভিসের এক‌টি ইউ‌নিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিভিয়ে ফেলে। কিন্তু ততক্ষণে আগু‌নে টিনশেডের ছয়টি তুলার গুদাম ও তুলা পুড়ে ছাই হয়ে যায়।  

তিনি আরও জানান, প্রাথ‌মিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যু‌তিক শর্ট সা‌র্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়ক্ষ‌তির প‌রিমাণ জানা যায়‌নি।  

অপরদিকে কালিয়াকৈর ফায়ার সা‌র্ভিসের স্টেশন কর্মকর্তা মো. কবীরুল আলম জানান, সকালে কা‌লিয়াকৈর উপজেলার কালামপুর এলাকার মিনহাজের বাড়িতে আগুন লাগে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সা‌র্ভিসের দু’টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিভিয়ে ফেলে। আগুনে ওই বাড়ির ১০টি কক্ষ ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষ‌তির প‌রিমাণ ও আগুনের সূত্রপাত জানা যায়‌নি।  

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৮ 
আরএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।