ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শালিখায় সাবেক ইউপি চেয়াম্যানকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৮
শালিখায় সাবেক ইউপি চেয়াম্যানকে কুপিয়ে জখম আহত আব্দুর রাজ্জাক। ছবি-বাংলানিউজ

মাগুরা: এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতি ইউনিয়নের (ইউপি) সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লাকে (৮২) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার আড়পাড়ার চুকিনগরে এ হামলার ঘটনা ঘটে।

সাবেক চেয়ারম্যানের ছোট ভাই বাবুল মোল্লা বাংলানিউজকে জানান, অনেক দিন ধরে আড়পাড়ার ইব্রাহিম মোল্লা ও আব্দুর রাজ্জাকের মধ্যে বিরোধ চলছে।

সন্ধ্যায় চায়ের দোকান থেকে বাড়ি ফিরছিলেন আব্দুর রাজ্জাক। পূর্ব বিরোধের জের ধরে এসময় কয়েকজন দুর্বৃত্ত তিনটি মোটরসাইকেলে করে এসে দেশি অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে পালিয়ে যান। হামলায় আব্দুর রাজ্জাকের মাথা, গলা, ঘাড় ও হাতের আঙুলগুলো কেটে গেছে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করে।  

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায়  উত্তেজনা বিরাজ করায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের আটক করার চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলা করারও প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad