ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর জামাতা গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৮
খুলনায় মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর জামাতা গুলিবিদ্ধ গুলিবিদ্ধ প্রভাসকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি-বাংলানিউজ

খুলনা: খুলনায় মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতা বাংলাদেশ ব্যাংক খুলনা শাখার ডিজিএম প্রভাস চন্দ্র দত্ত (৫০) গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে কয়েকজন দুর্বৃত্ত মহানগরীর বকশীপাড়া বাইলেনে প্রভাসের বাসায় ঢুকে তাকে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সময় বাসায় ছিলেন প্রভাসের ভাতিজি। তিনি জানান, রাতে অচেনা চারজন লোক তাদের বাসায় ঢুকে পড়েন। এসময় কিছু বুঝে ওঠার আগেই তাদের মধ্যে একজন তার চাচাকে লক্ষ্য করে গুলি করেন। এরপর দ্রুত পালিয়ে যান তারা।

মন্ত্রীর ছেলে বিশ্বজিৎ চন্দ্র চন্দ বলেন, ব্যক্তিগত কোনো আক্রোশ নয়, রাজনৈতিক প্রতিহিংসা থেকেই এ ঘটনা ঘটানো হয়েছে।

পুলিশ কমিশনার হুমায়ুন কবীর বলেন, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশের বিশেষ অভিযান শুরু হয়েছে। এ ঘটনা যে বা যারাই জড়িত থাকুক তাদের খুঁজে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রভাসের পেটের ডান দিকে গুলি লেগেছে। তার অস্ত্রপচার চলছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি পুলিশিং) সোনালী সেন বাংলানিউজকে বলেন, সন্ত্রাসীদের শনাক্ত ও আটক করার চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ২৩৪৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮

এমআরএম/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।