ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

পূর্বধলায় খাদ্য গুদামের ৫ জনের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৯ ৭:৫৫:০০ পিএম
বাংলানিউজ ফাইল ছবি

বাংলানিউজ ফাইল ছবি

নেত্রকোনা: সরকারি খাদ্য গুদাম থেকে মানসম্মত চাউল সরিয়ে নিম্নমানের চাউল রাখার অভিযোগে নেত্রকোনার পূর্বধলা উপজেলার জারিয়া খাদ্য গুদামের কর্মকর্তা-কর্মচারীসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহবুব আলম তরফদার পূর্বধলা থানায় মামলাটি দায়ের করেন।

মামলার পাঁচ আসামি হলেন- গুদামের খাদ্য পরিদর্শক শহিদুল্লাহ, নিরাপত্তা প্রহরী মো. ফরহাদ হোসেন, মোস্তফা আহমেদ, মো. শহিদুল্লাহ ও লেবার খায়রুল।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেন।

এদিকে, পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নমিতাদে বাংলানিউজকে জানান, গুদাম থেকে মানসম্মত চাউল সরিয়ে নিম্নমানের চাউল রাখার হচ্ছে। এমন গোপন খবর পেয়ে বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেলে জারিয়া খাদ্য গুদামে অভিযান চালান সহকারী কমিশনার (ভূমি) ফৌজিয়া নাজনীন। এ সময় ঘটনার সত্যতা পেয়ে তিনি ১২৮ বস্তা নিম্মমানের চাউলসহ নিরাপত্তা প্রহরী ফরহাদ ও লেবার খায়রুলকে আটক করেন।

ফৌজিয়া নাজনীন বলেন, টের পেয়ে খাদ্য পরিদর্শক শহিদুল্লাহসহ তিন কর্মচারী আত্মগোপন করেন। পরে ওই দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। 

এ ঘটনায় শুক্রবার দুপুরে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহবুব আলম তরফদার গুদামের কর্মকর্তা-কর্মচারীসহ পাঁচজনকে আসামি করে পূর্বধলা থানায় মামলা করেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db