ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে ১২৭০ বোতল ফেনসিডিলসহ ২ পাচারকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
বেনাপোলে ১২৭০ বোতল ফেনসিডিলসহ ২ পাচারকারী আটক ফেনসিডিলসহ আটক দুই পাচারকারী

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল সীমান্ত পথে পাচারের সময় এক হাজার ২৭০ বোতল ফেনসিডিলসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (১৭ অক্টোবর) ভোর ৪টার দিকে বেনাপোল সীমান্তের বড়আচড়া নামক স্থান থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা ফেনসিডিলসহ ওই পাচারকারীকে আটক করেন।

আটক পাচারকারীরা হলেন, বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর গ্রামের নূর আলী মন্ডলের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০) ও সাতক্ষীরার কলারোয়া উপজেলার শিবানন্দকাঠি গ্রামের এনায়েত আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩০)।

বিজিবি জানায়, তাদের কাছে গোপন খবর আসে বেনাপোল সীমান্ত পথে মাদকের একটি চালান পাচার হচ্ছে। পরে বিজিবি অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ২৭০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

৪৯ ব্যাটালিয়নের বেনাপোল কোম্পানি সদরের নায়েক মো. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৮
এজেডএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।