[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
bangla news

নরসিংদীতে জঙ্গি আস্তানা সন্দেহে দু’টি বাড়ি ঘেরাও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৬ ১:২৬:২১ এএম
জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি /ছবি: বাংলানিউজ

জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি /ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর মাধবদী ও শেখেরচরে জঙ্গি আস্তানা সন্দেহে দু’টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যরা।

সোমবার রাত ১২টার দিকে মাধবদী পৌরসভার গাঙপাড় এলাকার আফজাল হাজির ‘নিলুফা ভিলা’ নামে ওই বাড়িতে এ অভিযান চালানো হচ্ছে।

এদিকে সদর উপজেলার শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যান বাড়ি সড়কে জঙ্গি আস্তানা সন্দেহে আরেকটি বাড়ি ঘিরে রেখেছে সিটিটিসি ইউনিটের সদস্যরা।

অতিরিক্ত পুলিশ সুপার (শিবপুর সার্কেল) থান্ডার খায়রুল হাসান সাংবাদিকদের বলেন, সাত তলা বাড়িটির এক তলা থেকে তিন তলা পর্যন্ত মিততাহুল জান্নাহ হমিলা মাদ্রাসা। আমরা গোপন সূত্রে তথ্য পেয়েছি বাড়িটির সাত তলার একটি বাসায় সাত জঙ্গি অবস্থান করছে। এরই ভিত্তিতে পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিটের ১৫০ জন সদস্য যৌথভাবে এ অভিযান চালাচ্ছে।

একই সঙ্গে শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যান বাড়ি সড়কের আরেকটি বাড়িতেও জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া গেছে।

এদিকে রাত দেড়টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন। তিনি উপস্থিত সাংবাদিকদের নিরাপদ দূরত্বে থেকে দায়িত্ব পালন করতে বলেন।

পুলিশের সূত্র জানায়, আস্তানাগুলোতে জঙ্গি রয়েছে এটা নিশ্চিত হয়েই এ অভিযান পরিচালনা করা হচ্ছে। এখন ভেতরের পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। ভোরে কিংবা সকালের দিকে পুলিশ আস্তানাগুলোতে অভিযান শুরু করতে পারে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ০১১৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   জঙ্গি আস্তানা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache