ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌকাডুবির ঘটনায় ইউপি সচিবের সহধর্মিণীর মরদেহ উদ্ধার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৮
নৌকাডুবির ঘটনায় ইউপি সচিবের সহধর্মিণীর মরদেহ উদ্ধার

ঈশ্বরদী (পাবনা): পাবনার চাটমোহরের চলনবিলের পাইকপাড়া নামক স্থানে যাত্রীবাহী নৌকা ডুবির ১৬ ঘণ্টা পর ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের সচিব মোশাররফ হোসেন মুসার  সহধর্মিণী শাহানাজ বেগমের মরদেহ উদ্ধার করেছে রাজশাহী থেকে আসা ডুবুরি দলের সদস্যরা। 

এ ঘটনায় এখনো তিনজন নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে ডুবুরি দল।

শনিবার (১ লা সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার সময় চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের পাইকপাড়ায় ডুবন্ত ওই নৌকার ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।  

ফায়ার সার্ভিস সিভিল (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) অঞ্চলের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, ডুবুরি দলের সদস্যরা চলনবিলে ডুবে যাওয়া নৌকাটি উদ্ধার করতে সক্ষম হয়েছে। নৌকার ভেতর থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারের কাজ চলছে।

এদিকে দুপুর সোয়া ১২টায় পাবনার জেলা প্রশাসক জসিম উদ্দিন, চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার অসীম কুমার, চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এখনো ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের ঊর্ধ্বতন কর্মকর্তা মো. বিল্লাল গনি (৫৫), ঈশ্বরদী বাজারের খন্দকার মার্কেটের ক্রীড়া সামগ্রী বিক্রেতা রফিকুল ইসলাম স্বপন বিশ্বাস (৩৭) ও তার মেয়ে সাড়া মাড়োয়ারি স্কুল অ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী সওদা মনিকে (১২) পাওয়া যায়নি।  

** নৌকাডুবি: ১৫ ঘণ্টায়ও সন্ধান মেলেনি নিখোঁজ ৪ জনের 
** চলনবিলে নৌকাডুবি: ১ মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ৪

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, ১ লা সেপ্টেম্বর, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ