ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলনবিলে নৌকাডুবি: ১ মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ৪

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৮
চলনবিলে নৌকাডুবি: ১ মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ৪ পাবনার মানচিত্র

পাবনা: চলনবিলের পাইকপাড়ায় যাত্রীবাহী নৌকা ডুবে যাওয়ার ছয় ঘণ্টা পর মমতাজ পারভীন শিউলী নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রাজশাহী থেকে আসা ডুবুরি দলের সদস্যরা মরদেহটি উদ্ধার করেন।। বাকি চারজন এখনও নিখোঁজ। উদ্ধার কাজ সকাল ৮টা পর্যন্ত স্থগিত করা হয়েছে।

শুক্রবার (৩১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাটমোহর উপজেলার চলনবিলের পাইকপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিউলী পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও বাংলাদেশ ফার্ম শ্রমিক ফেডারেশনের সভাপতি ম. জয়নুল আবেদীনের মেয়ে ও  ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা মো. বিল্লাল গণির স্ত্রী।

চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম বলেন, ঈশ্বরদী থেকে আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যসহ ২২ জনের একটি দল নৌকায় করে তাড়াশসহ চলনবিলের বিভিন্ন স্থানে ঘুরতে যান। ফেরারপথে পাবনা জেলার চাটমোহর উপজেলার চলনবিলের পাইকপাড়া এলাকায় নৌকাডুবির ঘটনা ঘটে। এতে এখনও চারজন নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ থাকা চারজন হলেন- ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা মো. বিল্লাল গণি (৫৫), ঈশ্বরদী সলিমপুর ইউনিয়ন পরিষদের সচিব ও কলাম লেখক মোশাররফ হোসেনে মুসার সহধর্মিণী শাহানাজ বেগম (৪২), ঈশ্বরদী বাজারের খন্দকার মার্কেটের খেলোয়াড় সামগ্রী বিক্রেতা স্বপন বিশ্বাস (৩৭) ও তার কন্যা মাড়োয়ারি স্কুল অ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী সওদা মনি (১২)।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।