ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৮
বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

রংপুর: রংপুরের বদরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফাউজিয়া বেগম (২৪) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। তিনি হলি চাইল্ড কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষিকা ছিলেন।

শনিবার (১ সেপ্টেম্বর) সকালে পৌরশহরের বালুয়াভাটা (প্রফেসরপাড়া) মহল্লায় এ ঘটনা ঘটে।  

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, স্কুলে যাওয়ার জন্য ফাউজিয়া বেগম বাথরুমে গোসল করতে গেলে বাড়ির ত্রুটিপূর্ণ বৈদ্যুতিক তারে ফাউজিয়া বেগমের মা আফরোজা বেগম বৈদ্যুতিক শক খেলে ভেজা গায়ে মাকে উদ্ধার করতে গেলে ফাউজিয়া বেগম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারাত্মকভাবে আহত হন।

প্রথমে তাকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান এবং পথেই ফাউজিয়া বেগমের মৃত্যু হয়।  

ফাউজিয়া পৌরশহরের বালুয়াভাটা প্রফেসর পাড়ার আ. মান্নানের মেয়ে ও হলি চাইল্ড স্কুলের শিক্ষক কামরুজ্জামানের স্ত্রী।

এ দিকে সকাল সাড়ে ১০টায় ফাউজিয়া বেগমের মরদেহবাহী গাড়ি তার বাড়িতে পৌঁছালে এলাকায় শোকের ছায়া নেমে আসে। প্রিয় শিক্ষিকাকে দেখার জন্য স্কুলের শত শত শিক্ষার্থী ভিড় করে।

বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আ. হাই রুবেল জানান, ফাউজিয়া বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান জানান, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।