ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশবাড়িতে বাসের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
পলাশবাড়িতে বাসের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত দুর্ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড়। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার মহেশপুর এলাকায় বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো একজন।

সোমবার (২০ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন-পলাশবাড়ী উপজেলা সদরের উদয়সাগর গ্রামের আব্দুল হান্নান (৬০) ও তার ছেলে মোহাম্মদ (১০), সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের মহিপুর বাজারের অটোরিকশাচালক সুমন (২৬) এবং একই উপজেলার খোর্দকোমরপুর ইউনিয়নের জানিপুর গ্রামের আরজিনা বেগম (২৮)।

 

আহত আব্দুল্লাহ (৮) এ দুর্ঘটনায় নিহত আব্দুল হান্নানের আরেক ছেলে।  

পুলিশ জানায়, বিকেলে মহেশপুর এলাকায় জেরিন নামে দিনাজপুর থেকে সিরাজগঞ্জগামী একটি বাস সিএনজি চালিত একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ তিনজন নিহত হন। এসময় আহত আরজিনাসহ দু’জন। আহতদের উদ্ধার করে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরজিনার মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান বাংলানিউজকে জানান, নিহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। নিহত চারজনের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী।

তিনি আরো জানান, স্থানীয়দের সহায়তায় ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে বাসচালক ও হেলপার আগেই পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮/আপডেট: ১৯০৫ ঘণ্টা
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।