ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলডাঙ্গায় ১৩ শিক্ষার্থীকে উপবৃত্তির টাকা ও সনদ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, জুন ২০, ২০১৮
নলডাঙ্গায় ১৩ শিক্ষার্থীকে উপবৃত্তির টাকা ও সনদ বিতরণ শিক্ষার্থীকে উপবৃত্তির টাকা ও সনদ দেওয়া হচ্ছে

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলায় এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৩ জন দরিদ্র কৃতি শিক্ষার্থীকে উপবৃত্তির নগদ টাকা ও সনদপত্র দিয়েছে স্থানীয় সরদার ওয়েল ফেয়ার ফাউন্ডেশন।

বুধবার (২০ জুন) দুপুরে নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয় হল রুমে এ উপবৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সরদার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সভাপতি ও সাবেক জেলা প্রশাসক এবং সাবেক যুগ্ম সচিব মো. আব্দুল কাইয়ুম সরদার এতে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু. রেজা হাসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মগরেব আলী, কৃষি অফিসার আমিরুল ইসলাম, নলডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন খন্দকার।

আরও বক্তব্য রাখেন- বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন, নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন অর রশীদ, বিশিষ্ঠ সমাজসেবক ইয়াছিন উর রহমান, শহীদ নজমুল হক ডিগ্রি কলেজের প্রভাষক আইয়ুব আলী শেখ, নাজমুদ সাদাত বাবু প্রমুখ।  

বক্তব্য শেষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থী এবং এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৩ জনকে ৩ হাজার করে নগদ টাকা ও একটি করে সনদপত্র দেওয়া হয়।  

সরদার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, সভাপতি ও সাবেক জেলা প্রশাসক এবং সাবেক যুগ্ম সচিব মো. আব্দুল কাইয়ুম সরদার ও ইউএনও এসব কৃতি শিক্ষার্থীদের হাতে এ সহায়তা তুলে দেন। এসময় শিক্ষার্থী অভিভাবক, শিক্ষক, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুন ২০, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।