ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাকুন্দিয়ায় চালককে অচেতন করে অটোরিকশা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মে ১১, ২০১৮
পাকুন্দিয়ায় চালককে অচেতন করে অটোরিকশা ছিনতাই অচেতন অটোরিকশা চালক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় মো. ইব্রাহীম নামে এক চালককে অজ্ঞান করে ব্যাটারিচালিত একটি অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১১ মে) বিকেলে পাকুন্দিয়া পৌরসভার কুড়তলা কমিউনিটি ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে। অটোরিকশা চালক মো. ইব্রাহীম উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের সাটিয়াদী গ্রামের দুলাল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে ইব্রাহিমের অটোরিকশাটি রিজার্ভ ভাড়া করে কয়েক যুবক। পরে ইব্রাহিমকে অচেতন করে পাকুন্দিয়া পৌরসভার কুড়তলা গ্রামের কুড়তলা কমিউনিটি ক্লিনিকের সামনের জঙ্গলে ফেলে রেখে যায় তারা।
 
অচেতন ইব্রাহিমকে দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কফিল উদ্দিন তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অটোরিকশা চালক ইব্রাহিম সুস্থ হলে তার কথা শুনে পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ১১ মে, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।