ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শপিং মহল থেকে চুরি হওয়া মালামালসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
শপিং মহল থেকে চুরি হওয়া মালামালসহ আটক ২ আটক মোস্তাকিম

মৌলভীবাজার: মৌলভীবাজার শহরের কুসুমবাগ এলাকার জুবেল শপিং মহলের কয়েকটি দোকানের চুরি হওয়া মালামালসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ এপ্রিল) রাতে পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মৃত আছাদ আলীর ছেলে মোস্তাকিম মিয়া ও একই ইউনিয়নের মামরকপুর এলাকার মোস্তফা মিরের ছেলে মহসিন মিয়া।

মৌলভীবাজার মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) অলিউল বাংলানিউজকে জানান, মঙ্গলবার বিকেলে মোস্তাকিম চুরি হওয়া পুরাতন একটি মোবাইল ফোন মেরামত করতে শহরের এস আর প্লাজায় আসেন। এসময় জুবেল শপিং মহলের এক ব্যবসায়ী মোবাইল সেটটি চিনে ফেলেন এবং মোস্তাকিমকে আটক করে স্থানীয় কাউন্সিলর মাসুদ আহমদের বাড়িতে নিয়ে আসেন।

পরে সেখানে কাউন্সিলর মোস্তাকিনকে জিজ্ঞাসা করলে সে চুরির সঙ্গে জড়িত বলে শিকার করলে পুলিশ এসে তার ভাড়াটিয়া বাসায় তল্লাশি চালিয়ে মালামাল উদ্ধার করে। পরে মোস্তাকিমের দেওয়া তথ্যমতে তার সহযোগী মহসিন মিয়াকে তার নিজ বাড়ি থেকে আটক করে।

তিনি আরও জানান, মোস্তাকিমের জুগিডরের ভাড়াটিয়া বাসা থেকে বিপুল পরিমাণ মোবাইল ফোন, ট্যাব, মুখোশ ও চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদী এবং একটি এলইডি টিভি জব্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১লা মার্চ মৌলভীবাজার শহরের কুসুমবাগের জুবেল শপিং মহলের পেছনের দেয়াল ভেঙে ভেতরে ঢুকে বেশ কয়েকটি দোকানের তালা ভেঙে নগদ টাকা ও মালামাল চুরির ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।