ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কসবায় আন্তঃনগর ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
কসবায় আন্তঃনগর ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ লাইনচ্যুত ট্রেন-ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ইমামবাড়ি রেলওয়ে স্টেশনের কাছে সিলেট থেকে চট্টগ্রামগামী আন্ত‍ঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে চট্টগ্রামের সঙ্গে ঢাকা, সিলেট ও ময়মনসিংহের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

মঙ্গলবার (১৭ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

সন্ধ্যা সাড়ে ৬টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আখাউড়া থেকে উদ্ধারকারী একটি ট্রেন ঘটনাস্থলের উদ্দেশে রওয়ানা হয়েছে।

আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন সূত্র জানায়, ট্রেনটি বিকেল সাড়ে চারটার দিকে আখাউড়া ছেড়ে যায়। ইমামবাড়ি রেলওয়ে স্টেশন পার হওয়ার পর ট্রেনের ইঞ্জিনের পেছনের একটি বগি লাইনচ্যুত হয়। খবর পেয়ে আখাউড়া থেকে উদ্ধারকারী একটি ট্রেন ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। উদ্ধারকাজ শেষ করতে তিন থেকে চার ঘণ্টা লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, পুলিশের পক্ষ থেকে ওই এলাকায় নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। তবে কি কারণে এ দুর্ঘটনা ঘটেছে এ বিষয়ে কেউ নিশ্চিত করে কিছু বলতে পারে নি।

আখাউড়া রেলওয়ে জংশনের রিলিফ ট্রেন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে রিলিফ ট্রেন ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। তদন্ত করলে বলা যাবে কি কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮/আপডেট: ১৮৪০ ঘণ্টা
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।