ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বালিয়াকান্দিতে শিক্ষা কর্মকর্তাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৮
বালিয়াকান্দিতে শিক্ষা কর্মকর্তাকে কুপিয়ে জখম হাসপাতালে চিকিৎসাধীন মো. ফারুক হোসেন

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফারুক হোসেনকে (৫০) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৪ এপ্রিল) রাত ৯টার দিকে বালিয়াকান্দি সদর ইউনিয়নের ভিমনগর গ্রামে এ ঘটনা ঘটে।  

হাসপাতালে চিকিৎসাধীন মো. ফারুক হোসেন বাংলানিউজকে বলেন, চলতি বছরের এসএসসি পরীক্ষা চলাকালে উপজেলার ভিমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রের মাঠে সাউন্ড বক্স বাজিয়ে পিকনিক করছিলো স্থানীয় কয়েকজন যুবক।

ওইসময় পুলিশ এসে তাদের পিকনিক বন্ধ করে দেয় এবং একজনকে আটক করাসহ সাউন্ড বক্স জব্দ করে নিয়ে যায়।  

এ ঘটনায় ওই যুবকরা আমি পুলিশ দিয়ে তাদের পিকনিক বন্ধ করিয়েছি মনে করে আমাকে সন্দেহ করে। এরপর থেকে তারা আমার ওপর ক্ষিপ্ত ছিলো। শনিবার রাতে আমি আমার এলাকার একটি মসজিদে এশার নামাজ পড়ে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে ওই যুবকরা আমাকে ধারালো চাপাতি কুপিয়ে জখম করে। এরপর আমার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।  

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার মোঃ ফারুক হোসেন বলেন, শিক্ষা কর্মকর্তাকে রাত সাড়ে ৯ টার দিকে হাসপাতালে আনা হয়। ধারালো অস্ত্র দিয়ে তার ঘারে একটি ও পিঠে দুইটি কোপ দেওয়া হয়েছে। তবে বর্তমানে তিনি শংকামুক্ত রয়েছেন।  

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিনা বেগম বলেন, এ ব্যাপারে শিক্ষা কর্মকর্তা ফারুক হোসেন মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন। দুর্বৃত্তদের আটকের চেষ্টা চলছে।  
 
বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।