ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
বরিশালে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু-ছবি-বাংলানিউজ

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন নতুন ভবনের পঞ্চম তলা থেকে পড়ে সুমন (২৫)  নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কবির (৩০) নামে অপর এক নির্মাণ শ্রমিক।

নিহত সুমন চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের শফিউর রহমানের ছেলে।

প্রতক্ষদর্শী সূত্রে জানা গেছে, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পূর্ব পাশে নির্মাণাধীন নতুন ভবনের পঞ্চম তলার বাইরের অংশে কাজ করছিলেন ওই দুই শ্রমিক।

বুধবার (২১ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে বাঁশের মাঁচা ভেঙে গেলে তারা নিচে পড়ে যান।

গুরুতর আহত অবস্থায় উভয়কে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিনগত রাতে সুমনের মৃত্যু হয়।

ঠিকাদারি প্রতিষ্ঠানের গার্ড রেজাউল ও সাইড ইঞ্জিনিয়ার হুমায়ুন কবির জানান, ভবনের উত্তর দিকের বাইরের অংশে কাজ করছিলেন ওই দুই নির্মাণ শ্রমিক। বাঁশের মাঁচা সরে গেলে পঞ্চম তলা থেকে ওই দুই শ্রমিক নিচে পড়ে যান।

বৃহস্পতিবার (২২ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ জানান, নিয়মানুযায়ী সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য মরদেহ প্রস্তুত করা হয়েছে।

তবে পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত না করেই তারা মরদেহ নিয়ে যেতে চাচ্ছেন। তাই আইনানুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
এমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।