ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ১৯৭ মণ জাটকাসহ আটক ১০ জনের অর্থদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
বরিশালে ১৯৭ মণ জাটকাসহ আটক ১০ জনের অর্থদণ্ড ১৯৭ মণ জাটাকসহ আটক ১০

বরিশাল: বরিশালে পৃথক অভিযানে ১৯৭ মণ জাটাকসহ আটক ১০ জনকে পাঁচ হাজার টাকা করে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার (১৭ মার্চ) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হুসেইন খান পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে তাদের এ দন্ড দেওয়া হয়।

বিকেলে বরিশাল জেলা মৎস্য অফিসের কর্মকর্তা (হিলসা) বিমল চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, শুক্রবার (১৬ মার্চ) রাত থেকে শনিবার ভোর পর্যন্ত হিজলার ধুলখোলা সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালিয়ে একটি বোটে ১৯৫ মণ জাটকাসহ ৯ জেলেকে আটক করে কোস্টগার্ডের সিজি স্টেশন বরিশাল।

 

অপরদিকে, শনিবার সকালে মৎস অধিদপ্তর ও কোতয়ালি মডেল থানা পুলিশ নগেরর পোর্ট রোডে অভিযান চালিয়ে দুই মণ জাটকাসহ একজনকে আটক করে।  

পৃথক অভিযানে আটক সবাইকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। পাশাপাশি জাটকাগুলো মৎস কর্মকর্তাদের উপস্থিতিতে বিভিন্ন এতিমখানা ও দুস্থদের মধ্যে বিতরণ করা হয় বলেও জানান বিমল চন্দ্র দাস।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।