ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুশাসন প্রতিষ্ঠায় আইনজীবীদের ভূমিকা গুরুত্বপূর্ণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
সুশাসন প্রতিষ্ঠায় আইনজীবীদের ভূমিকা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখছেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী

ঢাকা: ন্যায়বিচার ও সুশাসন প্রতিষ্ঠায় আইনজীবীদের ভূমিকা গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। 

এসময় তিনি মানবাধিকার ও আইনের শাসন নিশ্চিত করার ক্ষেত্রে সচেষ্ট থাকার জন্য প্রত্যেক স্তরের আইনজীবীদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) জেলা বার আইনজীবী সমিতির মিলনায়তনে রংপুরের আইনজীবীদের কৃতী সন্তানদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে এ মন্তব্য করেন তিনি।

স্পিকার বলেন, বর্তমান তরুণরাই ভবিষ্যৎ বাংলাদেশের নির্মাতা। এক্ষেত্রে নতুন প্রজন্মের জন্য সুযোগ তৈরি করে সমৃদ্ধ বাংলাদেশ, তথা বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে প্রবীণদের এগিয়ে আসতে হবে।

রংপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল কাইয়ুম মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য এইচএন আশিকুর রহমান এবং অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।  

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা ও দায়রা জজ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও কৃতী শিক্ষার্থীরা।
 
 বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি১৭, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।