ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে যানবাহনে গণ-ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
গোপালগঞ্জে যানবাহনে গণ-ডাকাতি

গোপালগঞ্জ: ঢাকা-খুলনা মহাসড়কে রাস্তার ওপর গাছ ফেলে যানবাহনে গণ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের হামলায় ও মারধরে বাস চালক ও যাত্রীসহ কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন।

শনিবার (২০ জানুয়ারি) ভোরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের ভুলবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী পিকআপভ্যান চালক গোপালগঞ্জ শহরতলীর চরমানিকদাহ কাজীপাড়া গ্রামের মো. মারুফ মোল্লা জানান, ভোর ৩টার পরে ২৫/৩০ জনের একদল সশস্ত্র ডাকাত মহাসড়কের ভুলবাড়িয়ায় এলাকায় রাস্তার উপর গাছ ফেলে অবরোধ সৃষ্টি করে।

এ সময় মহাসড়কের ওই স্থানে আটকে পড়া কমপক্ষে ২০/২৫টি বাস, ট্রাক ও পিকআপভ্যানে ডাকাতরা গণ ডাকাতি করে।

এসময় ডাকাতরা যাত্রী ও চালকদের ভয়ভীতি ও মারধর করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও মালামাল লুটে নেয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা পালিয়ে যায়। পরে পুলিশ ও পরিবহন শ্রমিকরা এক ঘণ্টা চেষ্টা করে বেরিকেড দেওয়া গাছ সড়িয়ে যান চলাচল স্বাভাবিক করে। আহতরা নিজ নিজ এলাকায় গিয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলীনুর হোসেন ডাকাতির চেষ্টা হয়েছিল স্বীকার করে বলেন, সড়কে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা করা হয়েছিল। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা পালিয়ে যায়। এসময় তিনি হামলা ও লুটপাটের ঘটনা অস্বীকার করেন।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ২০ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।