ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরাম, সম্পাদক ইকবাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরাম, সম্পাদক ইকবাল বা থেকে সভাপতি ইকরামুল কবির, সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ ও কোষাধ্যক্ষ শাহাব উদ্দিন শিহাব

সিলেট: সিলেট প্রেসক্লাব নির্বাচনে টানা দ্বিতীয় মেয়াদে সভাপতি পদে ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক পদে ইকবাল মাহমুদ নির্বাচিত হয়েছেন। এতে কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন শাহাব উদ্দিন শিহাব।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ক্লাব ভবনে ভোট গ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করেন দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশন ই ইউ শহীদুল ইসলাম শাহীন। তার সঙ্গে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী ও অ্যাডভোকেট মনির আহমদ।

সভাপতি পদে তিনজন প্রতিদ্বন্দ্বীতাকারী সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকীকে ৭ ভোটের ব্যবধানে হারিয়ে ইকরামুল কবির বিজয়ী হন। তার প্রাপ্ত ভোট ৫৭। এ পদে অপর প্রার্থী বদরুদ্দোজা বদর পেয়েছেন ৪ ভোট।

সহ-সভাপতি পদে এনামুল হক জুবের সর্বোচ্চ ৫৭ ভোট এম এ হান্নান ৫০ ভোট নির্বাচিত হয়েছেন। এ পদে ফারুক ৩৫ ভোট ও কামকামুর রাজ্জাক রুনু ২৭ ভোট পেয়েছেন।  

সাধারণ সম্পাদক পদে এক ভোটে বিজয়ী হন ইকবাল মাহমুদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মঈনুল হক বুলবুল পেয়েছেন ৩৪ ভোট, ও আব্দুর রশিদ রেনু পেয়েছেন ৩২ এবং অপর প্রতিদ্বন্দ্বীতাকারী খালেদ আহমদ ৯ ভোট পেয়েছেন।

কোষাধ্যক্ষ পদে বিজয়ী শাহাব উদ্দিন শিহাব পেয়েছেন ৫১ ভোট। তার নিকতম প্রতিদ্বন্দ্বী আব্দুল বাতিন ফয়ছল পেয়েছেন ৪৩ ভোট। অপর প্রার্থী ফয়ছল আমিন ১৫ ভোট পেয়েছেন।  

এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে ইয়াহইয়া ফজল পেয়েছেন ৫৬ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল ৩ ভোটের ব্যবধানে হারিয়ে বিজয়ী হন।

ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, সদস্য পদে ফয়ছল আলম, শোয়াইবুল ইসলাম ও দিগেন সিংহ নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২৩৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
এনইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।