ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংগাইরে মাদকসেবী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
সিংগাইরে মাদকসেবী আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর বাজার এলাকায় মদ্যপ অবস্থায় মাতলামি করার সময় রিয়াজুল ইসলাম (৩০) নামে এক মাদকসেবীকে আটক করেছে সিংগাইর থানা পুলিশ।

শনিবার (৩০ ডিসেম্বর) রাত ৮টার দিকে সিংগাইর বাজার এলাকার ক্যাফে আড্ডার সামনের রাস্তা থেকে তাকে আটক করা হয়। আটক রিয়াজুল ইসলাম উপজেলার শায়েস্তা ইউনিয়নের গোপালনগর এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে সিংগাইর বাজার এলাকার এক প্রত্যক্ষদর্শী বাংলানিউজকে বলেন, রাত ৮টার দিকে সিংগাইর বাজার এলাকার ক্যাফে আড্ডা নামে একটি স্টলের সামনে মাতালামি করতেছিলো রিয়াজুল। এ সময় সিংগাইর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহেল হোসেনও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। পরে রিয়াজুলের সঙ্গে এসআই’র বাকবিতন্ডা ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে থানা থেকে বেশ কয়েকজন পুলিশ অফিসার এসে রিয়াজুলকে আটক করে নিয়ে যায়।

সিংগাইর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে এ বিষয়ে জানতে চাইলে তিনি ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে কথা বলার জন্য অনুরোধ করেন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বাংলানিউজকে বলেন, রাতে সিংগাইর বাজার এলাকা থেকে মদ্যপ অবস্থায় রিয়াজুল নামে এক যুবককে আটক করে মেডিকেল প্রতিবেদনের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।  

রিয়াজুল মদ্যপান অবস্থায় থাকায় থানা থেকে ৪-৫ জন এসআই পাঠিয়ে তাকে আটক করে থানায় আনা হয়েছে। এ সময় ধস্তাধস্তির কোনো ঘটনা ঘটেনি বলেও জানান তিনি।  

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।