ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জেএমবির আবু সাঈদ রিমান্ডে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
জেএমবির আবু সাঈদ রিমান্ডে  গ্রেফতার জঙ্গিনেতা আবু সাঈদকে রিমান্ডে নিয়েছে পুলিশ। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়া থেকে গ্রেফতার জেএমবির দক্ষিণাঞ্চল প্রধান আবু সাঈদ ওরফে তালহা শেখকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু রায়হান এ রিমান্ড মঞ্জুর করেন।  

এর আগে আদালতে হাজির করে তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহিন কাদির।

 

আদালত শুনানি শেষে তালহা শেখের বিরুদ্ধে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

বিষয়টি নিশ্চিত করে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী বাংলানিউজকে বলেন, রিমান্ডপ্রাপ্ত তালহা শেখ আব্দুল কারিম ওরফে তৈয়ব ওরফে শ্যামল শেখ ওরফে হোসাইন ওরফে সাজিদ ওরফে ডেঞ্জার ওরফে সাকিল ওরফে মোখলেছ ওরফে শফিক নামেও পরিচিত।  

আরও পড়ুন>>
** 
সর্বহারা থেকে জেএমবির দক্ষিণাঞ্চল প্রধান আবু সাঈদ

এর আগে শুক্রবার (২৯ ডিসেম্বর) দিনগত রাত একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার নন্দীগ্রাম উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের ওমরপুরহাট সংলগ্ন এলাকা থেকে তালহা শেখকে আটক গ্রেফতার করা হয়।  

জেলা পুলিশের গোয়েন্দা শাখা ও পুলিশ সদর দফতরের ইন্টেলিজেন্স শাখার যৌথ অভিযান তালহার কাছ থেকে অস্ত্র-গুলিসহ একটি নিবন্ধনবিহীন মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় থানায় মামলা করেছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
এমবিএইচ/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।