ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিনিশার আত্মহত্যার আরও তদন্ত চায় নেপাল দূতাবাস 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
বিনিশার আত্মহত্যার আরও তদন্ত চায় নেপাল দূতাবাস  বিনিশা শাহ। ছবিটি ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: পাইওনিয়ার ডেন্টাল মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী নেপালের অধিবাসী বিনিশা শাহের (২০) আত্মহত্যার বিষয়টি খতিয়ে দেখতে অধিকতর তদন্ত চেয়েছে ঢাকার নেপাল দূতাবাস। 

রোববার (২৪ ডিসেম্বর) ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) এ বিষয়ে একটি চিঠি দিয়েছে বলে দেশটির সংবাদমাধ্যম দিহিমালয়ানটাইমস জানিয়েছে।  
  
খবরে বলা হয়, বিনিশার আত্মহত্যার ঘটনায় কলেজসহ সংশ্লিষ্ট অন্যান্য বিষয়াবলী যেগুলো তাকে আত্মহত্যায় প্ররোচনা দিতে পারে- এমন সব বিষয় নিয়ে আরও অধিকতর তদন্তের জন্য ডিএমপিকে চিঠি দিয়েছে নেপাল দূতাবাস।

 

আরও পড়ুন>> 
** পরীক্ষার হল থেকে রুমে ফিরে আত্মহত্যা করেন বিনিশা

এদিকে রোববার দুপুরে বিনিশা শাহের মরদেহ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। নেপাল দূতাবাসের উদ্যোগে ঢাকা থেকে কাঠমান্ডু তার মরদেহ পাঠানো হয়। সেখানেই তার সৎকার হওয়ার কথা।  

এর আগে গত ১৯ ডিসেম্বর দুপুরে ভাটারা থানা এলাকায় অবস্থিত বেসরকারি পাইওনিয়ার ডেন্টাল কলেজের হোস্টেলের নিজ কক্ষ থেকে বিনিশার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।  

সহপাঠীদের দাবি, ওইদিন পরীক্ষায় অসুদপায় অবলম্বনের দায়ে বিনিশাকে ধমক দেন শিক্ষক। কিন্তু পরীক্ষা শেষ হওয়ার আগেই হল থেকে বেরিয়ে যান তিনি।   

এরপরই রুমে গিয়ে আত্মহত্যা করেন বিনিশা। এ ঘটনায় রনাজধানীর ভাটারা থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।