ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিকলীতে ক্ষুদে সাঁতারুদের মধ্যে সনদপত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
নিকলীতে ক্ষুদে সাঁতারুদের মধ্যে সনদপত্র বিতরণ সনদপত্র দেয়া হচ্ছে ক্ষুদে সাঁতারুদের

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের নিকলীতে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারী ক্ষুদে সাঁতারুদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০৮ ডিসেম্বর) দুপুরে নিকলী উপজেলা পরিষদের পুকুর প্রাঙ্গণে এ সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া অধিদফতরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মাসব্যাপী এ সাঁতার প্রশিক্ষণের আয়োজন করা হয়।

১৯ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত কোচ আবুল হাসিমের তত্ত্বাবধানে অনুষ্ঠিত সাঁতার প্রশিক্ষণে উপজেলার ৩০ জন ক্ষুদে সাঁতারু অংশ নেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শরীফ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মো. সাঈদ, জেলা ক্রীড়া অফিসার আল আমীন সবুজ, জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল, নিকলী জিসি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কারার আবদুর রশিদ, নিকলী সুইমিং ক্লাবের প্রশিক্ষক আবুল হাসিম, ভাটিবাংলা সুইমিং ক্লাবের আব্দুল জলিল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ০৮ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।