ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহতদের হাসপাতালে নেওয়া হচ্ছে-ছবি-বাংলানিউজ

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলায় বাসের ধাক্কায় মাহিন্দ্রর (থ্রি হুইলার) দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন মাহিন্দ্র চালকসহ দুইজন।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলার নরউত্তমপুর এলাকার সুকান্ত বাবু স্মৃতি সংসদের সামনের আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন-বানারীপাড়ার উপজেলার রায়েরহাটের কবির হাওলাদারের স্ত্রী নুপুর আক্তার (৩২) ও ঝালকাঠি জেলার গাভা রামচন্দ্রপুর গ্রামের জহিরুল ইসলাম মালেকের স্ত্রী ফাতেমা বেগম (৩৮)।

স্থানীয়রা জানান, জোনাকী নামের একটি যাত্রীবাহী বাস বরিশাল থেকে বানারীপাড়া বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা বরিশালগামী মাহিন্দ্রকে বাসটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মাহিন্দ্রর দুই যাত্রীর মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় নিহত ফাতেমার ৬ বছরের শিশু আবু বকরে ও মাহিন্দ্র চালক রুহুল আমিনকে (২৮) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, জোনাকী পরিবহনের ঘাতক বাসটি স্বরূপকাঠী থেকে জব্দ করা হয়েছে। তবে চালক বা তার সহযোগীকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭/আপডেট: ১২৪৫ ঘণ্টা
এমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।