ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে পুলিশের অভিযোগ বক্সের উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
রংপুরে পুলিশের অভিযোগ বক্সের উদ্বোধন পুলিশের অভিযোগ বক্স-ছবি-বাংলানিউজ

রংপুর: রংপুরে অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ অভিযোগ বক্স বসানো হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় নগরীর সিটি বাজারের কমিউনিটি মার্কেটের সামনে বক্স উদ্বোধন করেন রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিপিএম, পিপিএম।

পরে রাতে নগরীর সাতমাথা ও মেডিকেল মোড়ে দুইটি অভিযোগ বক্স বসানো হয়।
 
জঙ্গি, সন্ত্রাসী, চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদক ব্যবসায়ীসহ অপরাধীদের প্রতিরোধ করার লক্ষ্যে পুলিশকে তথ্য প্রদান ও যেকোন অভিযোগ বক্সের মাধ্যমে পুলিশকে জানাতে পারবে জনসাধারণ।

 

এসময় ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেন, সিসি ক্যামেরার আওতায় আসাতে চুরি, ছিনতাই কমে গেছে। যে এলাকাগুলোতে সিসি ক্যামেরা লাগানোর বাকি ছিল খুব দ্রুত সেখানে লাগানো হবে। এতে অপরাধ আরও কমবে।  

এসময় রংপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল মিয়া, ওসি (তদন্ত) আব্দুল আজিজ, উপ-পরিদর্শক হারেস শিকদার, মাহিগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ আলম, ধাপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ দিবাকর রায়, নবাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামানসহ পুলিশের কর্মকর্তারা ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।